সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
রবিবার, ৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনায় মারা গেছেন বাবা, লা`শ দেখতে পর্যন্ত আসেনি সন্তানেরা!

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার শ্রীরামপুর গ্রামে করোনা আক্রান্ত হয়ে আব্দুল ওহাব (৬৫) নামের এক ব্যক্তি শুক্রবার (৩০ জুলাই) সকালে মারা যান। তবে বাবার মৃত্যুর খবর পেয়েও মরদেহ দেখতে আসেনি তার নিজের ছেলে-মেয়ে। পরে স্বেচ্ছাসেবী সংগঠন নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি তার দাফ`ন কাজ সম্পন্ন করে। এ ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

স্থানীয়রা জানায়, ৭-৮ দিন আগে আব্দুল হক ওহাব করোনা আক্রান্ত হন। আক্রান্তের কথা শুনে একমাত্র ছেলে ভদু তার বাবাকে বাড়ি থেকে বের করে দেন। পরে কোথাও জায়গা না আব্দুল্লাহ ওহাব পাশেই তার বোন নাসিমার কুঁড়েঘরে অবস্থান নেন। সেখানে শুক্রবার সকাল সাড়ে ১০টায় তিনি মৃত্যুবরণ করেন। তবে তার ছেলে ভদু ও মেয়ে শিউ`লি মৃত্যুর কথা শুনেও দেখতে আসেননি।

এগিয়ে আসেননি গ্রামবাসী এমনকি প্রতিবেশীরাও। ভয়ে মরদেহ দেখতে পর্যন্ত যাননি কেউ। খবর নেয়নি ওই ওয়ার্ড এর কাউন্সিলর পর্যন্ত।

খবর পেয়ে এনমাস (নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি) এর সভাপতি শাকিল রেজা উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে বিষয়টি জানান। পরে নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি সদস্যরা সুরক্ষা পোশাক পরে কাফন দাফনের ব্যবস্থা করেন। সন্ধ্যায ৬টার দিকে মোমিনপাড়া গোরস্থানে আব্দুল ওয়াহেদ মরদেহ দাফন করা হয়। দাফন সম্পন্ন করেন এনমাসের সদস্য ও নাচোল বাজার কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা এনমাসের সভাপতি শাকিল রেজা ও সাগরসহ এনমাস টিমের সদস্যরা। এ জানাযায় ৭০-৮০ জন লোক অংশ নেন।

এনমাসের সভাপতি শাকিল রেজা জানান, খবর পাওয়া মাত্রই আমরা ইউএনও মহোদয় ও ওসি মহোদয়কে খবর দিয়েই মরদেহের কাছে যাই। পরে পুলিশের উপস্থিতিতে মোমিনপাড়া গোরস্থানে আব্দুল ওয়াবকে দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: